০১ মে ২০২৪, বুধবার, ১২:১৬:১২ পূর্বাহ্ন
`ভালো থাকতে চাইলে শেখ হাসিনার সরকারের বিকল্প নেই`
  • আপডেট করা হয়েছে : ৩০-০৭-২০২৩
`ভালো থাকতে চাইলে শেখ হাসিনার সরকারের বিকল্প নেই`

পানিসম্পদ প্রতিমন্ত্রী ও বরিশাল সদর আসনের এমপি জাহিদ ফারুক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষিণাঞ্চলের মানুষের জন্য এত বেশি উন্নয়ন করেছেন যে, তার প্রতি আজীবন কৃতজ্ঞতা প্রকাশ করলেও কম হবে। ভালো থাকতে চাইলে শেখ হাসিনার সরকারের বিকল্প নেই। উন্নয়ন চাইলে দেশের জনগণের ভাগ্য পরিবর্তন করতে চাইলে আওয়ামী লীগকে আবারও সমর্থন দেয়ার আহ্বান জানান তিনি। 


শনিবার সকাল ১১টায় বরিশাল সদর উপজেলার টুঙ্গিবাড়িয়া ইউনিয়নের সিংহেরকাঠী বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে সাামজিক নিরাপত্তা কর্মসূচির ভাতাভোগীদের সঙ্গে মতবিনিময় ও বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। 


প্রতিমন্ত্রী আরও বলেন, আমি যদি কাজ করে থাকি তাহলে আমায় ভোট দিবেন। আর যদি না করে থাকি তাহলে ভোট দিবেন না। আগামী নির্বাচনে আওয়ামী লীগ সরকারকে পুনরায় ক্ষমতায় আনতে না পারলে সরকারি সুবিধা বন্ধ হয়ে যাবে। 

বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মনিরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক মাহমুদুল হক খান মামুন, জেলা পরিষদ সদস্য শহিদুল ইসলাম ওরফে ইতালি শহিদ, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান মধু, ৯ নম্বর টুঙ্গিবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাদিরা রহমান ও সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দীন আহমেদ প্রমুখ।  


শেয়ার করুন